বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরার আশাশুনিতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-      
সাতক্ষীরার আশাশুনিতে ট্রলার ডুবির ঘটনায় তিন জন নিখোঁজের মধ্যে একজন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কুড়িকাওনিয়া লঞ্চঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এখনও নিখোঁজ রয়েছেন দুই শ্রমিক।
উদ্ধারকৃত বাবর আলী শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের মনজিল হোসেনের ছেলে। অপর দুই নিখোঁজ শ্রমিক হলেন- বকচর গ্রামের মৃত. ফজলে সানার ছেলে শফিকুল সানা ও পুইজালা গ্রামের মৃত. মানিক মোড়লের ছেলে আজিজ মোড়ল।
শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা শাকিল বলেন, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা গত দুইদিন ধরে ট্রলার ডুবে নিখোঁজ তিন শ্রমিকের সন্ধান পাননি। কুড়িকাওনিয়া লঞ্চঘাটের পাশে বেলা সাড়ে ১১টার দিকে বাবর আলীর মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।
সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. তারেক হাসান ভুইয়া সাংবাদিকদের জানান, বাবর আলী নামে একজন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও দুই শ্রমিক নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাওনিয়া ভাঙন এলাকায় আম্ফানে ভেঙে যাওয়া বাঁধ সংস্কারে কাজ করছিলেন ১০-১২ জন শ্রমিক। এক পাশ থেকে অন্য পাশে ট্রলারযোগে যাওয়ার সময় ভাটার তীব্র টানে ট্রলারটি ডুবে যায়।
Alert! This website content is protected!