বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনা//আলতাফ হোসেন বাবুঃ-
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দ্বিতীয় বর্ষ পূর্তিতে ৩০ ডিসেম্বর ২০২০ গনতন্ত্রর বিজয় দিবস উপলক্ষ্যে সাতক্ষীরায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার সকাল ১১ টায় সাতক্ষীরা শহীদ আঃ রাজ্জাক পার্কে বিজয় সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান, নন্দিত জননেতা আলহাজ্ব মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুণ অর রশিদের সঞ্চালনায় বিজয় সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি, অধ্যাপক আবু আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক

সভাপতি আলহাজ্ব এস এম শওকাত হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, জেলা যুবলীগের যুগ্ন – আহবায়ক জহিরুল হক নান্টু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এ্যাড. ওসমান গণি, এ্যাড আজহার হোসেন, মাহমুদ আলি সুমন, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর

হোসেন কালু, মহিলা কাউন্সিলর ফারহা দিবা খান সাথি, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ওয়াহেদ পারভেজ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, আলমগির হাসানসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ।

বিজয় সমবাশের পূর্বে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল শহীদ আব্দুর রাজ্জাকপার্ক থেকে শুরু করে শহরের পাকাপুল মোড়, নিউমার্কেট মোড়, তুফান কোম্পানী মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আব্দুর রাজ্জাকপার্কে এসে আনন্দ মিছিল শেষ হয়।

Alert! This website content is protected!