বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরায় ইচ্ছা মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে ২য় ধাপে শীত বস্ত্র বিতরণ

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা    প্রতিনিধিঃ-
হাড় কাঁপানো কনকনে শীতে কাঁপছে সারা দেশ। মাঘের বিদায়লগ্নে সারা দেশে যেমন শীতের প্রকোপ বেড়েছে,তেমনি বেড়েছে গরিব-দুঃখী মানুষের দুর্ভোগ।
এই গরীব-দুঃখী মানুষের পাশে  ‘আমরা মানবতার সেবক’ এই স্লোগান কে সামনে রেখে মঙ্গলবার বিকালে আশাশুনি উপজেলায় পুইজালা বাজারে ইচ্ছা মানব কল্যাণ সংগঠনের ২য় ধাপে বেশ কিছু সংখ্যক পরিবারে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
সংগঠনের  সভাপতি সোহাগ হোসেনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুইজালা বি.এম.আর,বি, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গৌতাম কুমার সানা,বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের জেলার সাধারণ সম্পাদক মোঃ আরিফুজ্জামান আপন।
আরও উপস্থিত ছিলেন,সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মোঃ মুস্তাফিজুর রহমান,জয়নাল আবেদীন,জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
সংগঠনের সভাপতি সোহাগ হোসেন বলেন, সমাজে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের বসবাস। সমাজে কিছু অসহায় অস্বচ্ছল মানুষ রয়েছে। আমরা চাইলেই তাদের পাশে দাঁড়াতে পারি। মূলত বিবেকের তাড়না থেকে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের কে সহযোগিতা করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
তিনি আরও বলেন, আমাদের  সমাজ সকল ক্ষেত্রে অনেক পিছিয়ে।  পরবর্তীতে আরও বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে পিছিয়ে পড়া এই সমাজ  কে  উন্নয়ন শীল সমাজ গড়ে তুলবো, ইনশাআল্লাহ।
সাধারণত সম্পাদক মোঃ রহমত আলী বলেন..  ২০১৮ সালে অরাজনৈতিক সংগঠন ‘ইচ্ছা মানব কল্যাণ সংগঠন’ যাত্রা শুরু করে। এরপর থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছি।পরবর্তীতেও করবো ইনশাআল্লাহ।
Alert! This website content is protected!