বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরা নৈশ মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-     
উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা নৈশ মাধ্যমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে নৈশ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিখা রানী মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, এটি একটি ব্যতিক্রমধর্মী স্কুল। সাতক্ষীরা সদর উপজেলার এমন কোন স্কুল কলেজ নেই যেখানে আমরা বিল্ডিং দিচ্ছিনা। সব জায়গায় আওয়ামীলীগ সরকার বিল্ডিং দিয়েছে এবং বিল্ডিং হচ্ছে। এছাড়াও অনেক মাদ্রাসায় বিল্ডিং হচ্ছে। আমরা আশা করি মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যদি আমরা সবাই সহযোগিতা করে তার হাতকে শক্তিশালী করি ইনশাল্লাহ তাহলে আরো শক্তিশালী হবে দেশ এবং আরো ভাল জায়গায় পৌছে যাবে বাংলাদেশ। এই বিজয়ের মাসেই পদ্মাসেতু দৃশ্যমান হয়েছে। খুব তাড়াতাড়ি আমরা পদ্মাসেতুর উপর দিয়ে চলাচল করতে পারবো। আমি বিনয়ের সাথে সকলের কাছে অনুরোধ করবো। সবাইকে করোনার বিস্তার রোধে সতর্ক ও সজাগ থাকতে হবে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মেনে না চললে আমরা সবাই সমস্যায় পড়ে যাবো।
এসময় উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এমপি রবি।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) এর বাস্তবায়নে ২ কোটি ৭৪ লক্ষ টাকা ব্যায়ে সাতক্ষীরা নৈশ মাধ্যমিক বিদ্যালয়ে চারতলা ভিত বিশিষ্ট চারতলা একাডেমিক ভবন নির্মাণ করা হচ্ছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরা’র প্রকৌশলী এম.এম.এ জায়েদ বিন গফুর, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, ঠিকাদার প্রতিষ্ঠান বেঙ্গল এন্টারপ্রাইজ’র প্রতিনিধি মো. ইসমাইল খান টিপু প্রমুখ।
এসময় দলীয় নেতৃবৃন্দ সাতক্ষীরা নৈশ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা নৈশ মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. আবু তালেব।
Alert! This website content is protected!