বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরা পৌর নির্বাচনে বিএনপির চিশতি পুনরায় মেয়র নির্বাচিত

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা  জেলা প্রতিনিধিঃ-
কঠোর নিরাপত্তা ও উৎসবমূখর পরিবেশে চতুর্থ ধাপে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শেষে ফলাফল আসতে শুরু করেছে। রোববার সকাল ৮টা থেকে পৌর এলাকার ৩৭টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ করা হয়।ইতোমধ্যে একে একে আসতে শুরু করেছে ভোট কেন্দ্রের ফলাফল। সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার নাজমুল কবীর আগত ফলাফল গ্রহণ ও ঘোষণা করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৭টি কেন্দ্রের ফলাফলে ধানের শীষের প্রার্থী বর্তমান মেয়র তাজকিন আহমেদ চিশতি ২৫ হাজার ৮৮ ভোট, নারিকেল গাছ প্রতীকের নাসিম ফারুক খান মিঠু ১৩ হাজার ২২১ ভোট ও নৌকার নাসেরুল হক ১৩ হাজার ৫০ ভোট, জগ প্রর্তীক নিয়ে নুরুল হুদা ২ হাজার ৮৮৮ ভোট, হাতপাখা প্রর্তীকের মুস্তাফিজ উর রউফ ১ হাজার ৬৭৯ ভোট পেয়েছেন। নির্বাচনে ভোট পড়েছে ৬২ দশমিক ৮৪ শতাংশ।
পুরুষ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে কায়সারুজ্জামান হিমেল, ২নং ওয়ার্ডে সৈয়েদ মাহমুদ পাপা,৩নং ওয়ার্ডে আইনুল ইসলাম নান্টা,৪নং ওয়ার্ডে কাজী ফিরোজ হাসান, ৫নং ওয়ার্ডে আনোয়ার হোসেন মিলন,৬নং ওয়ার্ডে শেখ মারুফ হোসেন শাওন, ৭নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন কালু, ৮নং ওয়ার্ডে শফিকুল আলম বাবু ও ৯নং ওয়ার্ডে চতুর্থ বারের মতো শেখ শফিক- উদ-দৌলা সাগর বিজয়ী হয়েছে।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যথাক্রমে নুরজাহান নুরী, অনিমা রানী মন্ডল ও রাবেয়া পরভীন বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।
জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ নাজমুল কবির এই তথ্য নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদের মধ্যে মেয়র প্রার্থীরা হলেন, নৌকা প্রতীকের নাসেরুল হক, ধানের শীষ প্রতীকের তাজকিন আহমেদ চিশতি, নারিকেল গাছ প্রতীকের নাসিম ফারুক খান মিঠু, হাতপাখা প্রতীকের এসএম মুস্তাফিজুর রউফ ও জগ প্রতীকের নুরুল হুদা।
Alert! This website content is protected!