বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনের যাচাই-বাছাই শেষে ৪১জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

মো: রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-    
সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনের যাচাই-বাছাই শেষে ৪১জন প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে।
নির্বাচনে ১৩টি পদের বিপরীতে মোট ৭৯জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন, মনোনয়নপত্র  যাচাই-বাছাই শেষে, নির্বাচন পরিচালনা কমিটি ৪১ জনের তালিকা প্রকাশ করেছে।
এতে সভাপতি পদে ৬ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে রয়েছেন,  সাপ্তাহিক মুক্ত স্বাধীনের সম্পাদক ও প্রকাশক মোঃ. আবুল কালাম, চ্যানেল আই’র আবুল কালাম আজাদ, আরটিভি’র রামকৃষ্ণ চক্রবর্তী, সময় টিভি’র মমতাজ আহমেদ বাপী, বিটিভি’র মোজাফ্ফর রহমান এবং এটিএন বাংলা’র এম কামরুজ্জামান।
সহ-সভাপতি পদে ২ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে রয়েছেন,  দৈনিক সাতনদীর হাবিবুর রহমান এবং দৈনিক ইনকিলাবের আব্দুল ওয়াজেদ কচি।
সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থীর মধ্যে রয়েছেন,  মাছরাঙা টিভি’র মোস্তাফিজুর রহমান উজ্জল, দৈনিক ভোরের ডাকের মোহাম্মদ আলী সুজন, যমুনা টিভি’র আহসানুর রহমান রাজীব এবং ইন্ডিপেন্ডেন্ট টিভি’র আবুল কাসেম।
যুগ্ম -সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থীর মধ্যে রয়েছেন, মানবজমিনের ইয়ারব হোসেন এবং সমাজের কথার আব্দুল জলিল।
সাংগঠনিক সম্পাদক পদে ২ জন প্রার্থীর মধ্যে রয়েছেন,  দৈনিক কাফেলার এম ঈদুজ্জামান ইদ্রীস এবং দৈনিক খবরপত্রের মোঃ রবিউল ইসলাম।
অর্থ সম্পাদক পদে ৪ জন প্রার্থীর মধ্যে রয়েছেন দৈনিক লোকসমাজের শেখ মাসুদ হোসেন, দৈনিক ঢাকা ট্রিবিউনের আসাদুজ্জামান সরদার, কালের কন্ঠের মোশাররফ হোসেন এবং দৈনিক আজকের সাতক্ষীরার জাহাঙ্গীর আলম কবীর।
দপ্তর সম্পাদক পদে ২ জন প্রার্থীর মধ্যে রয়েছেন,  দৈনিক খোলা কাগজের ইব্রাহিম খলিল এবং আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহমেদ ময়না।
সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ৩ জন প্রার্থীর মধ্যে রয়েছেন,  চ্যানেল নাইন টিভি’র কৃষ্ণ মোহন ব্যানার্জী, টিভি চ্যানেল নিউজ টোয়েন্টি ফোরের শাকিলা ইসলাম জুঁই এবং দৈনিক জন্মভূমির শহিদুল ইসলাম।
নির্বাহী সদস্য পদে ১৬ জন প্রার্থীর মধ্যে রয়েছেন  দক্ষিণাঞ্চল প্রতিদিনের আব্দুল গফুর সরদার, দৈনিক করতোয়ার সেলিম রেজা মুকুল, এসটিভি’র এম শাহীন গোলদার, দৈনিক পূর্বাঞ্চলের কামরুল হাসান, দৈনিক নওয়াপাড়ার মোঃ হাফিজুর রহমান, সাপ্তাহিক ইচ্ছেনদীর মকসুমুল হাকিম, বনিক বার্তার গোলাম সরোয়ার, দৈনিক কল্যানের কাজী শওকত হোসেন ময়না, দৈনিক প্রবাহের এড. খায়রুল বদিউজ্জামান, দৈনিক তথ্যের সৈয়দ রফিকুল ইসলাম শাওন, দৈনিক বাংলাদেশ নিউজের মোঃ আব্দুস সামাদ, সময়ের আলোর কাজি শহিদুল হক (রাজু), দৈনিক কালের চিত্রের আশরাফুর ইসলাম খোকন, সিটিজেন টাইমসের ফারুক রহমান, দৈনিক আজকের সাতক্ষীরা’র মাসুদুর জামান সুমন এবং দৈনিক ভোরের পাতার মোঃ মহিদার রহমান।
আজ রোববার প্রার্থীতা প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে এবং ৬ মার্চ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
Alert! This website content is protected!