বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরা বন্ধুসভার আয়োজনে পিঠা উৎসব

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ- 
উৎসবমুখর পরিবেশে সাতক্ষীরা প্রথমআলো বন্ধুসভার আয়োজনে পিঠা উৎসব ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২২ জানুয়ারি) সাতক্ষীরা নিউ মার্কেট সংলগ্ন পলাশপোল একটি মাঠে এলাকার ৬৭ জন সুবিধাবঞ্চিত শিশু ও তৃতীয় লিঙ্গের মানুষদের কে নিয়ে এ উৎসবের আয়োজন করা হয়।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রথমআলো বন্ধুসভার উপদেষ্টা কল্যাণ ব্যানার্জি, উপদেষ্টা জাহিদা জাহান মৌ।
অতিথিরা বলেন, বাঙালির হাজার বছরের ঐতিহ্যবাহী সংস্কৃতির সঙ্গে মিশে আছে পিঠা। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নানান স্বাদের পিঠার ঐতিহ্য ধরে রাখার জন্য এ আয়োজন।
আয়োজনে ছিল , নারিকেল দুধ–পুলি, নারিকেল পুলি, পাটিসাপটা,সুজি পিটা,পাকান পিঠা এবং গোলাপ পিঠার সমাহার।
পিঠা উৎসবে আরও উপস্থিত ছিলেন বন্ধুসভার সভাপতি মরিয়ম কেয়া, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ  সম্পাদক গোলাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাহাতুল ইসলাম, উপ-সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, নারী বিষয়ক সম্পাদক হুমাইরা ফারজানা, যোগাযোগ সম্পাদক শেখ শরিফ হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদুর রহমান, ক্রীড়া সম্পাদক আব্দুর রহিম,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম,দূর্যোগ ও ত্রাণ সম্পাদক ইব্রাহীম খলিল,কর্ণ বিশ্বাস,আবু সালেক, মেহেদী হাসান,অন্তর ,নাট্য শিল্পি আরিফুজ্জামান আপন,প্রমুখ।
Alert! This website content is protected!