বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরা বন্ধুসভার উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-
তীব্র শীতকে উপেক্ষা করে প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে তীব্র শীতকে উপেক্ষা করে সোমবার (২৫ জানুয়ারি) সকাল ১১ টায় জেলা শহরের প্রথম আলো সাতক্ষীরা অফিস সংলগ্ন শিল্পীচক্র চত্বরে এই কর্মসূচীর আয়োজন করে সাতক্ষীরা বন্ধুসভা।
শহরের মুনজীতপুর, পলাশপোল, কামালনগর, সুলতানপুর, তালতলা, এলাকার হত দরিদ্র ও সুবিধা বঞ্চিতদের ৪ ক্যাটাগরিতে ৫০টি পরিবার বাছাই করে বন্ধুসভার সদস্যরা।
পরে বাছাইকৃতদের বয়স অনুপাতে শারিরীক মাপ নিয়ে প্রত্যেকের জন্য পৃথক পৃথক নতুন ৫০টি পোশাক ও হত দরিদ্র পরিবারের জন্য ৫টি কম্বল ক্রয় করা হয়।
নতুন জামা বিতরণ অনুষ্ঠানে  প্রথম আলো সাতক্ষীরা বন্ধুসভার সভাপতি মরিয়ম কেয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও সাতক্ষীরা বন্ধুসভার প্রধান উপদেষ্টা কল্যাণ ব্যানার্জি, উপদেষ্টা জাহিদা জাহান মৌ।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মো. গোলাম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. রাহাতুল ইসলাম বাপ্পা, প্রতিক চন্দ্র মন্ডল। সাংগঠনিক সম্পাদক মো. হোসেন আলী। যোগাযোগ সম্পাদক শেখ শরিফ হাসান, অর্থ সম্পাদক দৃষ্টি কুন্ডু, দপ্তর সম্পাদক মো. আরিফুল ইসলাম, দূূর্যোগ ও ত্রাণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।
Alert! This website content is protected!