বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাতক্ষীরা-ভোমরা স্থল বন্দর সড়কে দুর্ঘটনায় নিহত-২

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ- 
সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সড়কে ট্রাক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে।
এ সময় আহত হয়েছেন আরো দুই জন। বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, সদর উপজেলার ভোমরা গ্রামের বাবরআলী গাজীর ছেলে কবির গাজী (৪০) ও যশোর জেলার নোয়াপাড়া গ্রামের সাধন কুমার সেন (৩৯)।
তবে, আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।
স্থাণীয়রা জানান, কবির ও সাধন বিকালে ভোমরা স্থল বন্দর থেকে মোটর সাইকেল যোগে সাতক্ষীরা শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ভোমরা স্থল বন্দর সড়কের নবাতকাটি এলাকায় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ভোমরাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। যার নং- খুলনা মেট্রো-শ-১১-০৪১৫। এতে ঘটনা স্থলেই কবির ও সাধন নিহত হন।
এ সময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে একটি ইঞ্জিনচালিত ভ্যানে ধাক্কা লাগে। এতে ভ্যানের দুই যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে, আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিকে জব্দ করতে সক্ষম হলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনাস্থল থেকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। ইতিমধ্যে  ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।
Alert! This website content is protected!