বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাপাহারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করা হয়েছে।

জানাযায়, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বলদিয়াঘাট এলাকায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আগুনে পুড়ে যায় কয়েকটি বাড়িঘরসহ আসবাবপত্র। এতে করে ক্ষতিগ্রস্ত হয় ওই গ্রামের এন্তাজুল, আকতারুল, জাকারিয়া, আজাহার আলী ও জিয়াউর রহমানের ৫ টি পরিবার। বুধবার দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা হিসেবে ৫০ কেজি করে চাল ও বস্ত্র সহায়তা হিসেবে ২ টি করে কম্বল মোট পাঁচটি পরিবারের মাঝে দেওয়া হয়।

এসময় পাতাড়ী ইউপি চেয়ারম্যান মুকুল মিয়া, ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!