বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাপাহারে এতিম ও বিশেষ চাহিদা সম্পূন্ন শিশু এবং বয়স্কদের মাঝে কম্বল বিতরণ

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে এতিম, থ্যালাসামিয়া এবং বিশেষ চাহিদা সম্পূন্ন শিশু ও বয়স্কদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে সাপাহার রক্তদাতা সংগঠনের সার্বিক তত্ত্বাবধায়নে ১৯৯৮-২০০০ এসএসসি ব্যাচ ফেসবুক বন্ধুদল গ্রুপ ধামোস এর উদ্যোগে শীতবস্ত্র হিসেবে ৩০০ টি কম্বল বিতরণ করা হয়।
সাপাহার রক্তদাতা সংগঠনের সভাপতি নাসরিন জাহান নীতু’র সভাপতিত্বে রিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মুহাম্মদ রুহুল আমিন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম শাহ চৌধুরী, রক্তদাতা সংগঠনের উপদেষ্টা ডা. মোজাফ্ফর রহমান, সমাজসেবক নুরুল হক মাষ্টার, ধামোস এ্যাডমিন ফারুকুজ্জামান প্রমূখ।

এসময় ধামোস গ্রুপের সদস্য আব্দুল কাদির রনো, হামিদুর রহমান শাওন, শেখ মাহাতাব আলী রাজু, রাশেদুল হক রাশেদ, সাপাহার রক্তদাতা সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য রাজিব হোসেন, অবু সাঈদ চৌধুরী (অনিক চৌধুরী), মুনিরুজ্জামান সমাপান, সাধারণ সম্পাদক বনী ইসরাইল সহ সংগঠনের সকল সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সহ-সভাপতি সোহেল রানা’র সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সেচ্ছায় ৩০ বার রক্তদান করায় সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক টুটুল কে বিশেষ সম্মাননা হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।

Alert! This website content is protected!