বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাপাহারে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে বিনা মূল্যে গবাদি পশু ও পশু রাখার নির্মান সামগ্রী বিতরণ

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জনগনের মাঝে বিনা মূল্যে গবাদি পশু ও পশু রাখার নির্মান সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা প্রাণীসম্পদ চত্ত্বরে  সমতল ভুমিতে বসবাসকারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবন যাত্রার মানোন্নয়ন প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জনগনের মাঝে বিনা মূল্যে গবাদি পশু ও পশু রাখার নির্মান সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন গ্রামে বসবাসকরী ৬৫ টি ক্ষুদ্র-নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে একটি করে বকনা গরু ও গরু রাখার নির্মান সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সাপাহার সার্কেল) এএসপি বিনয় কুমার, নওগাঁ জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মহির উদ্দীন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: আশীষ কুমার দেবনাথ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা আওয়ামীলীগ সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদ ডাকবাংলোয় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় দলীয় দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন খাদ্যমন্ত্রী।

Alert! This website content is protected!