বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাপাহারে বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ জেলার সাপাহার উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের রবি মৌসুমে -২০২০/২১ প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার  বিতরণ করা হয়েছে।

সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা অডিটরিয়াম হলরুমে এই বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী। অনুষ্ঠানের  আয়োজন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. মজিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। জেলা পরিষদের সদস্য বাবু মন্মথ সাহা, ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ প্রমুখ।

উপজেলা কৃষি অফিস জানায়, সাপাহার উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনার কর্মসূচীর আওতায় রবি মৌসুমে বোরো, গম, ভুট্টা, সরিষা, শীতকালীন মুগ, গ্রীষ্মকালীন মুগ, পেঁয়াজ চাষে কৃষকদের বিনামূল্যে বীজ ও সার প্রদান করা হচ্ছে। এবার সাপাহারে ছয়টি ইউনিয়ন পরিষদ এলাকায় উপকারভোগী কৃষক মোট ১৫০০ জন।

Alert! This website content is protected!