বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাপাহারে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মরহুম রফিক উদ্দীনের দাফন সস্পন্ন

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম রফিক উদ্দীনের দাফন সস্পন্ন হয়েছে।

অসুস্থতাজনিত কারণে ১২ জানুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা সদরের নিজ বাড়িতে তিনি মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

আজ মঙ্গলবার দুপুর ২ টা ৩০ মিনিটে উপজেলার আইহাই গ্রামে রাষ্ট্রীয় সম্মান জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেনের উপস্থিতিতে পুলিশ তাকে গার্ড অব অর্নার প্রদান করেন। এসময় সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে সেখানেই তার দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। জানাজায় অংশ নেন উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন, পরিবারের সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য মানুষ।

এর আগে সকাল ১১ টায় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো মানুষের অংশ গ্রহনে মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Alert! This website content is protected!