বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সামাজিক ভাবে আমার বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে, সংবাদ সম্মেলনে ভিক্কা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে কতিপয় লোকজন আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। তারা আমাকে জড়িয়ে গত ১৮ ডিসেম্বর ২০২০ তারিখে মাদক সহ বিভিন্ন অভিযোগ এনে একটি মানববন্ধন করে। যা উদ্দেশ্য প্রনোদিত ও ষড়যন্ত্রমূলক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বৃহস্পতিবার সকালে নাগরপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপজেলার চাষাভাদ্রা গ্রামের মৃত. হিরু শেখের ছেলে রহিজ উদ্দিন ভিক্কা এ মন্তব্য করেন। তিনি সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। একটি কুচক্রিমহল সামাজিক ভাবে আমার বিরুদ্ধে বিভিন্ন অপ-প্রচার চালিয়ে হয়রানি করতে লিপ্ত হয়েছে। তাদের আনিত মাদক ব্যবসা ও প্রতারনার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। ইতোপূর্বে আমার বিরুদ্ধে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানায় একটি মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছিল। যা বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নং-৪, মানিকগঞ্জ এর দৌলতপুর থানার মামলা নং-৪(১)১৩; জি আর নং- ৪/১৩ তথা টি.আর- ১২৩/১৩ নম্বর মামলায় বিগত ৩১/৮/২০১৫ ইং তারিখের রায়ে আমাকে বেকসুর খালাস প্রদান করেন।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, রহিজ উদ্দিন ভিক্কার স্ত্রী কল্পনা বেগম ও নুরজাহান বেগম।

Alert! This website content is protected!