বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সারিয়াকান্দিতে নারী নির্যাতন ও সহিংসতা প্রতিরোধে সচেতন সভা অনুষ্ঠিত

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ 
সারিয়াকান্দি থানার আয়োজনে এবং ইউ এন এফ পি এ এর সার্বিক ব্যাবস্থাপনায় মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে,সন্ত্রাস সহ নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে জন সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
২১শে ডিসেম্বর, সোমবার সকালে সারিয়াকান্দি ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত সভায় সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (গাবতলী) সার্কেল সাবিনা ইয়াসমিন বলেন মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ প্রতিরোধে আমরা জিরো টলারেন্স নীতির উপরে সামনে দিকে এগিয়ে যেতে চাই। এই জন্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে পুলিশকে সহযোগিতায় এগিয়ে আসতে হবে । এই সময় মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সমাজের সকল অপরাধ নির্মূল ও প্রতিরোধ করার জন্য আহ্বান জানান তিনি ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মুনজিল আলী সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, পুজা উদযাপন পরিষদের সভাপতি চঞ্চল কুমার চক্রবর্তী, প্রেস ক্লাবের সভাপতি আকতারুজ্জামান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহমেদ,এস আই বাবর আলী, সুলতান আহমেদ প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন এস আই সুফিয়া।
Alert! This website content is protected!