বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিএমপিকে চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পেট্রোল কার উপহার

মোঃ সিরাজুল মনির ব‍্যুরো প্রধান চট্টগ্রাম।
বিশ্বমানের স্মার্ট পুলিশিং সেবা নিশ্চিতকল্পে লজিস্টিকস সাপোর্ট হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে (সিএমপি) একটি পেট্রোল কার দিয়েছে চট্টগ্রাম চেম্বার।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে গাড়ির চাবি হস্তান্তর করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

এ সময় চেম্বার পরিচালক ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব অহীদ সিরাজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, শ্যামল কুমার নাথ ও এসএম মোস্তাক আহমেদ খান, উপ পুলিশ কমিশনার মো. আমির জাফর, এসএম মোসতাইন হোসেন, মো. মোখলেসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

চেম্বার সভাপতি বলেন, দেশের অন্যতম প্রাচীন বাণিজ্য সংগঠন চট্টগ্রাম চেম্বার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে নানামুখী কার্যক্রম গ্রহণ করে আসছে। চলমান করোনা মহামারিতেও চট্টগ্রাম মেডিকেল ও পুলিশ লাইন্সসহ নগরের বিভিন্ন স্থানে বিনামূল্যে করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করেছে।

তিনি বলেন, সাধারণ ছুটি চলাকালীন গাড়িতে করে নগরজুড়ে স্বল্প আয়ের মানুষের জন্য ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রি করেছে চট্টগ্রাম চেম্বাার। এরই ধারাবাহিকতায় পুলিশ বাহিনীর আধুনিকায়নসহ অগ্রগতিতে চেম্বারের এ অবদান সহায়ক ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।

পুলিশ কমিশনার বলেন, গতানুগতিক পুলিশি কার্যক্রমের বাইরে সেবার পরিধি ও গতি বাড়ানোর ক্ষেত্রে এ পেট্রোল কারের সংযোজন পুলিশ বাহিনীর আধুনিকায়নে কার্যকর ভূমিকা রাখবে এবং পুলিশের কাজ আরও গতিশীল করতে সহায়ক হবে।

তিনি বলেন, চেম্বারের মতো গুরুত্বপূর্ণ সংগঠন ও প্রতিষ্ঠান যখন পুলিশের কার্যক্রমে সহায়তা করে তখন পুলিশের প্রতি নাগরিক সমাজের আস্থা আরও বৃদ্ধি পায় এবং আইনের প্রতি মানুষ অধিক শ্রদ্ধাশীল হয়।

Alert! This website content is protected!