বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিকাশ ডিসটিবিউটর সেলস অফিসার অপরহণ

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিকাশ ডিসটিবিউটর সেলস অফিসার মোঃ জান্নাত(২৫)কে ৩ লাখ টাকা সহ উপজেলার কয়ড়ার রতনদিয়ার থেকে অপহরণ করা হয় ।
অপহরণ কারীরা তার কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে তাকে হাত পা বেধে পাবনা জেলার আটঘরিয়া থানার পারকোদালীয়া গ্রামের স্কুলের কাছে ফেলে রেখে যায় ।
উল্লাপাড়া মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ হাফিজুর রহমান জানান রবিবার বেলা ১১ টার দিকে বিকাশ ডিসটিবিউটর সেল্স অফিসার মোঃ জান্নাত উপজেলার কয়ড়া বাজার থেকে হোন্ডা নিয়ে মহোনপুর যাওয়ার পথে রতনদিয়ার কবর স্থানের কাছে একটি মাক্রোবাস তার গতি রোধ করে । পরে তাকে জোরপর্বক হোন্ডা থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায় ।
জান্নাতের কাছে রক্ষিত ৩ লাখ টাকা কেরে নিয়ে তার হাত পা বেধে পাবনার আটঘরিয়া থানার পারকোদালীয়া গ্রামের স্কুলের কাছে ফেলে রেখে যায় । স্থানিয় লোকজন তাকে উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানায় পাঠিয়ে দেয় । জান্নাত সিরাজগঞ্জ পৌর শহরের কান্দাপাড়া মহল্লার মোঃ আবুল হোসেনের ছেলে ।
এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় একটি অপহরণ মামলার প্রস্তুতি চলছে ।
Alert! This website content is protected!