বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এলজিইডির আটটি রাস্তার উদ্বোধন

মোঃ আজাদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
 সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শনিবার (৯ই জানুয়ারি) পূর্ণিমাগাতী ইউনিয়নে এলজিইডির আটটি রাস্তার ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করা হয়েছে।
সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম প্রধান অতিথি হয়ে বেলা সাড়ে এগারোটায় পূর্ণিমাগাতী ইউনিয়ন পরিষদ চত্ত্বর থেকে এর উদ্বোধন করেন।
পূর্ণিমাগাতী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এলজিইডির আয়োজনে এ উপলক্ষে এক সভায় প্রধান অতিথি সংসদ সদস্য তানভীর ইমাম বক্তব্য রাখেন।
এলজিইডি সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ও আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহিন ইমাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, উপজেলা পরিষদ সদস্য হাফিজুর রহমান হাফিজ, পূর্ণিমাগাতী ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, উপজেলা প্রকৌশলী মাঈন উদ্দিন প্রমুখ।
উল্লাপাড়া এলজিইডির আটটি সড়ক রাস্তার নির্মাণের ব্যায় প্রায় ১৩ কোটি টাকা বলে জানানো হয়। রাস্তা আটটি হলো- গয়হাট্রা জিসি- বড়পাঙ্গাসী মাদ্রাসা সড়ক, ঝবজবিয়া ব্রীজ- ঘিয়ালা জিপিএস সড়ক, গয়হাট্রা কৃষ্টপুর সড়ক, ভেটুয়াকান্দি সড়ক, নওগা জিসি সড়ক, ধামাইলকান্দি সড়ক ও কুচিয়ামারা সড়ক।
Alert! This website content is protected!