বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্নহত্যা

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পপি রাণি হালদার (২৭) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ উপজেলার পৌরশহরের ঝিকিড়া মহল্লার খোকন হালদারের স্ত্রী।
জানা যায় দুই সন্তান রেখে মান অভিমান করে ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত ৭ টার দিকে ঝিকিড়া গ্রামের দিলিপ ডাক্তারের ভাড়াটে বাসার শয়ন কক্ষে ফ্যানের সাথে গলায় ওরনা পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ১০ বছর আগে খোকন ও পপি দম্পতির পারিবারিক ভাবে বিয়ে হয়। নিহত পপি রাণির ৪ বছর বয়সের একটি মেয়ে ও ৭ বছর বয়সের একটি ছেলে সন্তানও রয়েছে।
এ ঘটনা নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন জানান সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে নিহত পপি রাণির ঝুলন্ত লাশ উদ্ধার করে বুধবার ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।মৃত্যুর কারন জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
Alert! This website content is protected!