বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জের কাজিপুরে বালিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট চালক

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুরে বালিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শাকিল হোসেন (১৯) নামের একজন চালক মারা গেছেন। নিহত চালক উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের পাইকরতলী গ্রামের আব্দুস সালামের পুত্র। শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক দুইটায় এই দূর্ঘটনা ঘটে। জানা যায়, ট্রাক্টর থেকে বালু আনলোড করার পর নিহত শাকিল তার সহকারিকে দিয়ে ট্রাক্টরটি চালিয়ে বাড়িতে যাচ্ছিলেন।
মেঘাই পুরাতন বাজারে ভূমি রেজিস্ট্রি অফিসের সামনে আসার পর রাস্তায় থাকা স্পীড ব্রেকারের ধাক্কায় শাকিল নিচে পড়ে যায়। পরে ওই গাড়ির পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান তিনি। গাড়ির মালিক মিজান জানান, ট্রাক্টরের কোন লাইসেন্স বা রোড পারমিট লাগে না। কাজিপুরে শত-শত বালুবাহী ট্রাক্টর যেভাবে চলে আমার গাড়িও সেভাবেই চালাই। কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রবিবার (২৪ জানুয়ারি) বিকেলে পারিবারিক কবরস্থানে নিহতের দাফন কার্য সম্পন্ন করা হয়েছে।
Alert! This website content is protected!