বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের সলঙ্গায়  কাভার্ড ভ্যানের ধাক্কায় শওকত আলী (৪১) নামে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এসময় কাভার্ট ভ্যান ও তার চালককে আটক করা হয়েছে।  কাভার্ড ভ্যান চালক নোয়াখালীরর চাটখিল থানার পূর্ব পরকোট গ্রামের আব্দুল করিমের ছেলে ওহিদুর (৪৫)। বৃহস্পতিবার (৪মার্চ ) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-বগুড়া  সড়কের ধোপান্দি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত শওকত আলী নওগাঁর সাপাহার থানার তাতইর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজান আলী জানান, ঢাকা-বগুড়া মহাসড়কের ধোপান্দি একালায় ঢাকাগামী কাভার্ড ভ্যান ও মোটর সাইকেল যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছিলে রাস্তার পাশে বালির মধ্যে গেলে চালক নিয়ন্ত্রন হারিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় ঘটনাস্থালেই মারা যায়। লাশ থানা হেফাজতে রয়েছে। কাভার্ড ভ্যান জব্দ ও চালক আটকে আটক করা হয়েছে।
Alert! This website content is protected!