বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে আবারো শিশু চুরি,সকালে চুরি দুপুরে উদ্ধার

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে আবারও শিশু চুরির ঘটনা ঘটেছে। সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের কদমপাল গ্রাম থেকে রোববার (১৪ মার্চ) ভোরে আড়াই মাস বয়সী একটি মেয়ে শিশু (আড়াই মাস) চুরি হয়। চুরি যাওয়া শিশু বহুলী ইউনিয়নের কদমপাল গ্রামের সুলতান-নারগিস দম্পতির মেয়ে।
চুরি যাওয়ার ৬ ঘণ্টা পর দুপুর পৌনে একটার দিকে জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজার এলাকা থেকে চেকপোস্ট বসিয়ে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।
বহুলী ইউনিয়নের চেয়ারম্যান মো. রুহুল আমীন সরকার চুরি যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটি ফজরের নামাজের পর হারিয়ে যায়।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, শিশুটি হারানোর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই চেকপোস্ট বসানো হয়। তারই ধারাবাহিকতায় ভদ্রঘাট এলাকায় একটি মোটরসাইকেল থামিয়ে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটিকে তার মামা-মামির কাছে পাওয়া যায়। এ সময় তাদের আটক করা হয়।
সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দয়াল ব্যানার্জি ঘটনাস্থল থেকে বলেন, হারিয়ে যাওয়া শিশুটির বয়স মাত্র আড়াই মাস। বিষয়টি সন্দেহজনক হওয়ায় শিশুটির মা ও খালাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. স্নিগ্ধ আক্তার শিশু চুরি যাওয়া ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটিকে উদ্ধার করা হয়েছে এবং পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।
Alert! This website content is protected!