বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় বেঙ্গল কমিউনিটি হাসপাতালে রোগীর পেট থেকে ৩.৫ কেজি টিউমার বের

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
আজ শুক্রবার সিরাজগন্জের উল্লাপাড়া উপজেলায় অবস্থিত বে সরকারী হাসপাতাল “বেঙ্গল কমিউনিটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে” মোছাঃ আমিনা খাতুন (৪০) এর জরয়ায়ু অপারেশন করে ৩কেজি ৫০০গ্রাম ওজনের একটি টিউমার অপসরণ করা হয়েছে।
উল্লেখ থাকে যে সিরাজগন্জ সদর উপজেলার খোকসাবাড়ী ইউনিয়নের খোকসাবাড়ী (গুনিরগাঁতী) গ্রামের মোছাঃ আমিনা খাতুন (৪০) গত ২মাস যাবত হঠাৎ পেটে ব্যাথা সহ তল পেট ধীরে ধীরে ফুলে যাওয়া অনুভব করলে ২৫০ শয্য বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক সার্জন ডাঃ রুকসানা ইয়াসমিনের কাছে চিকিৎসার জন্য আসলে প্রথমিক পরীক্ষা (আল্ট্রাসনোগ্রাম) এর মাধ্যমে জরয়ায়ুতে টিউমারের বিষয়টি জানা যায়। এরপর রোগীর স্বজনেরা অপারেশনের কথা বলাতে ডাঃ রুকসানা ইয়াসমিন তার প্রাইভেট চেম্বার বেঙ্গল কমিউনিটি হাসপাতালে ভর্তি করান। এরপর আজ শুক্রবার বিকাল ৩.০০ ঘটিকা থেকে টানা ১ঘন্টা অপারেশন এর পর উক্ত টিউমার অপসারণ করতে সক্ষম হয়।এসময় উক্ত অপারেশনে আরো সহযোগীতা করেন ২৫০ শয্যা বিশিষ্ট বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের সার্জারী বিভাগের কনসালটেন্ট ডাঃ এবি.এম. কায়সার।এনেস্থেসিয়া তে সহযোগীতা করেন ডাঃ সাইফুল্লাহ।
এ বিষয়ে রোগীর স্বজন মোঃ তৌসিফ আহমেদ (নিয়ন) বলেন তারা অপারেশন করে এখন অনেকটা স্বস্তিতে আছেন।তারা কখনো ভাবতেই পারেন নি তাদের রোগীর পেট থেকে এমন কিছু বের হবে।শেষ খবর পাওয়া পর্যন্ত রোগী সুস্থ আছে।
Alert! This website content is protected!