বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় যুবকের সংকেতে দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেল ট্রেন

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
উল্লাপাড়ায় অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে প্রাণে রক্ষা পেল ঢাকা থেকে নীলফামারীগামী নীল সাগর এক্সপ্রেস ট্রেনের তিন শতাধিক যাত্রী। উল্লাপাড়া রেল স্টেশনের ৪০০ গজ পূর্বে রেললাইনের পাতের মাঝখানে ফাটল দেখে স্থানীয় পথচারীরা লাল কাপড়ের পতাকা মেলে ধরলে ট্রেনটির চালক ট্রেন থামিয়ে দেয়। এতে ট্রেনটি দুর্ঘটনার কবল থেকে রক্ষা পায়।
সংশ্লীষ্ট সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেললাইনের উল্লাপাড়া পৌর এলাকার ঘাটিনা রেল ব্রিজের পশ্চিমে রেল স্টেশনের ৪০০ গজ দূরে পাতের মাঝখানে পথচারী এক যুবক ফাটল দেখতে পায়। যুবকটি পার্শ্ববর্তী গ্রাম চর ঘাটিনার সাদ্দাম ও ওমর ফারুককে ঘটনাটি বললে তারা সঙ্গে সঙ্গে লাল কাপড় টানিয়ে ধরে। এ সময় ঢাকা থেকে নীলফামারি গামী নীল সাগর এক্সপ্রেস ট্রেনটি দুর্ঘটনার স্থান দিয়ে যাচ্ছিল। লাল কাপড় টানানো দেখে চালক দ্রুত ট্রেন থামিয়ে দেন।
বিষয়টি উল্লাপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার রফিকুল ইসলামকে জানালে তিনি দ্রুত লাইন মেরামত করে ট্রেন চলাচলের জন্য স্বাভাবিক করার ব্যবস্থা করেন। এ ঘটনার জন্য ২০ মিনিট ট্রেন চলাচল বন্ধ ছিল।
উল্লাপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম রফিক বলেন, ঘটনাস্থলের পাশেই পিডাব্লিউডির কর্মচারীরা লাইনে কাজ করছিল। ট্রেন থামার সঙ্গে সঙ্গে দ্রুত ফাটলের জায়গাটি মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।
Alert! This website content is protected!