বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে তাড়াশে ইয়াবা ও হেরোইন সহ স্বামী-স্ত্রী আটক

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশে র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেট ও হেরোইন  সহ স্বামী-স্ত্রী গ্রেফতার করা হয়েছে।
গত ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন দেশীগ্রাম ইউনিয়নের জন্তিহার গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়।
এ সময় আটককৃত আসামীদ্বয়ের বসত বাড়ীর ভেতরে তল্লাশী চালিয়ে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৩,৪০০/- টাকা ও ০১ টি মোবাইল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ছামিদুল শেখ(৪০), পিতা-মোঃ আয়নাল শেখ, ২। মোছাঃ আনোয়ারা (৩৫), স্বামী-মোঃ ছামিদুল শেখ, উভয় সাং- জন্তিহার, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ০১ নং আসামী এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় এবং ০২ নং আসামী এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ৮(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
Alert! This website content is protected!