বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

আজাদুল ইসলাম,সিরাজগন্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় বাবা ও ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের চর কোনাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শীর্ষ নৌ ডাকাত চর কোনাবাড়ী গ্রামের সিরাজ শিকদার ও তার ছেলে সাঈদ শিকদার।
স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন সিরাজ শিকদার ও তার ছেলে সাঈদ শিকদার। পথে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে তাদের মৃত্যু নিশিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিরাজ শিকদার ও তার ছেলে খুন হওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। পুলিশ সূত্র জানায়, হত্যাকাণ্ডের শিকার সিরাজ শিকদার ডাকাতিসহ সাতটি মামলার আসামি। রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ বলেন, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা  কুপিয়ে তাঁদের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে গেছে।
Alert! This website content is protected!