বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ভারতীয় মদসহ আটক ০২

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ের গোলচত্বরে অভিযান চালিয়ে ফেন্সিডিল ও ভারতীয় মদসহ ২ জনকে গ্রেফতার করেছে বঙ্গবন্ধু পশ্চিম থানা পুলিশ।
মঙ্গলবার (০২ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার হাসিবুল আলমের দিক নির্দেশনায় বঙ্গবন্ধু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোসাদ্দেক হোসেনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ের গোল চত্বরে অভিযান পরিচালনা করে একটি আলু বোঝাই পিক আপ ভ্যান আটক করা হয়।
পরবর্তীতে সেই পিক আপ ভ্যানে তল্লাশী চালিয়ে ২৩৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও ১০ প্যাকেট (১৮০ এম এল ছ্যাসে প্যাক) ভারতীয় মদ উদ্ধার করা হয়।
আটককৃত আসামীদ্বয় ১। ড্রাইভার মোঃ খালেক (২৫),পিতাঃ নুরুল ইসলাম, গ্রাম- বেতকাবা,
২। সহযোগী মোঃ মামুন মিয়া (৩৩), পিতাঃ মজিবর রহমান, গ্রাম- ফলিয়া,
উভয়ের উপজেলা- পলাশবাড়ী, জেলা- গাইবান্ধা।
এ সময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোসাদ্দেক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিকেল থেকেই বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের বিভিন্ন পয়েন্টে তল্লাশী চালাই তারই প্রেক্ষিতে মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে গাইবান্ধার পলাশবাড়ী থেকে ঢাকাগামী একটি আলু বোঝাই পিক আপ ভ্যান (গাড়ী নং- ঢাকা মেট্রো ন-১৬-০৮০৩) আটক করে তল্লাশী চালিয়ে ২৩৫ বোতল ফেন্সিডিল ও ১০ প্যাকেট ভারতীয় মদ উদ্ধার করি এবং গাড়ীর ড্রাইভার ও সহযোগীকে আটক করা হয়।
এ সংক্রান্তে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।
Alert! This website content is protected!