বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।
সোমবার (২২ ফেব্রুয়ারী) রাতে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন বাশুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩৮০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল  জব্দ করা হয়।
এছাড়াও সেদিন বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন, তাড়াশ পূর্বপাড়া গ্রামস্থ টিএনটি থেকে তাড়াশ বাজারের মধ্যবর্তী এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হল
১।মোঃ নুর ইসলাম (৩২), পিতা-মৃত আব্দুল শেখ, সাং-গঙ্গারামপুর পশ্চিমপাড়া, থানা-রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ ।
২। মোঃ আজাদ মিয়া, পিতা- মোঃ নাজিম হোসেন,সাং-তাড়াশ খাঁ পাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।
৩। মোঃ ফরিদুল ইসলাম (২৫), পিতা-মোঃ নুর ইসলাম,সাং-তাড়াশ খাঁ পাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
Alert! This website content is protected!