বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে সদর হাসপাতালে শিশু চুরির অভিযোগ

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ সদরে অবস্থিত ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের স্ক্যানু থেকে ২৩ দিনের শিশু চুরির ঘটনা ঘটেছে।এ বিষয়ে শিশুটির  মা শারমিন আক্তার বলেন, ঠান্ডা জনিত কারনে ৬দিন যাবত শিশুটি হাসপাতালে আছে। আজ ২৩শে ফেব্রুয়ারী (মঙ্গলবার) দুপুরে শিশুটির কাপড় ধোয়ার জন্য বাহিরে যাই। পরে এসে দেখি আমার ছেলে শিশু মাহিম নেই। অনেক খোঁজা খুজির পরেও পাওয়া যায়নি।
চুরি হওয়ার শিশুর বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের ভাদালিয়া কান্দি গ্রামে এবং তার বাবার নাম মোঃ চয়ন হোসেন। চুরির ঘটনায় শিশু ওয়ার্ডে চোর আতংক বিরাজ করছে।
এ বিষয়ে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ সাইফুল ইসলাম বলেন, বিষয়টি শুনে পুলিশকে অবগত করেছি। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা আক্তার জানান,আমরা অভিযোগ পাবার পর পরই চুরি হওয়া শিশুটি উদ্ধারের জন্য জোর চেষ্টা চালাচ্ছি।
Alert! This website content is protected!