বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগন্জের কাজিপুরে ব্রীজ থেকে ফেলে মুক্তিযোদ্ধার স্ত্রীকে হত্যা চেষ্টা

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারির স্ত্রী আনোয়ারা খাতুন (৫৫) কে রাতের আঁধারে ব্রীজ থেকে নিচে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। মারাত্মক আহত অবস্থায় স্বজনরা তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন। এই ঘটনায় শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে কাজিপুর থানায় আহতের ছেলে আনোয়ার হোসেন বাদি হয়ে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
থানায় দেয়া মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গান্ধাইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারির সাথে প্রতিবেশী আজাহার আলীর দীর্ঘ দিন যাবৎ পারিবারিক বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ওই মুক্তিযোদ্ধার স্ত্রী আনোয়ারা খাতুনকে ঘর থেকে টেনে বের করে রাস্তায় ফেলে কিলঘুষি ও লাঠি দিয়ে বেধড়ক পেটায়। এক পর্যায়ে ব্রীজের উপর থেকে হত্যার উদ্দেশ্যে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় আনোয়ারার আত্মচিৎকারে লোকজন এসে তাঁকে উদ্ধার করে।
কাজিপুর থানার অফিসার ইনচার্জ পিএন সরকার জানান, “থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।”
Alert! This website content is protected!