বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগন্জের কাজিপুরে ০৪ ভুয়া পুলিশ গ্রেফতার

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
কাজিপুরে ভূয়া পুলিশ পরিচয়ে প্রতারণা করার দায়ে ৪ জনকে  করেছে নাটুয়ারপাড়া পুলিশ। এ ঘটনায় আবু তালহা নামের এক প্রতারক পলাতক রয়েছে বলে জানা যায়।
রবিবার রাত ১০ টার দিকে উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের মৃত মমতাজ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৫৮) এর বাড়িতে ভূয়া পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করার সময় আটক করা হয় চারজনকে।
আটককৃতরা হলেন- নাটুয়ারপাড়া ইউনিয়নের মৃত বাহেছ উদ্দীন ব্যাপারির ছেলে সাইদুল ইসলাম (৪০), ফুলজোড় গ্রামের নুরুল ইসলামের ছেলে আল-আমিন (১৮), উত্তর তেকানি গ্রামের আব্দুল রশিদ এর ছেলে সজিব রানা (১৮), খাষশুড়িবেড় গ্রামের জয়নাল আবেদীন এর ছেলে সোহাগ রানা (১৮)
এছাড়াও ভূয়া পুলিশ পরিচয়ে প্রতারক তালহা পলাতক রয়েছে বলে জানা যায়। পলাতক তালহা মৃত রফিকুল ইসলাম মেম্বরের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত কাল রাত ১০ টার দিকে গ্রেফতার কৃত আসামীরা পুলিশ পরিচয়ে আলমগীরের বাড়িতে ডুকে। বাড়িতে ডুকার পর বাড়ির সদস্যরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায় এবং বাড়িঘর তল্লাশী করা শুরু করে।একপর্যায়ে বাড়ির লোকজনের মনে সন্দেহের সৃষ্টি হলে নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ গৌতম চন্দ্র মালির নেতৃত্বে সঞ্জীয় ফোর্স নিয়ে আসামীদের গ্রেফতার করা হয়।
নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গৌতম চন্দ্র মালি দেশ প্রতিদিন ২৪ কে বলেন-ভূয়া পুলিশ প্রতারক চক্র কোথা থেকে পুলিশের ড্রেস পেলো তা তদন্ত করা হচ্ছে। এর সাথে অন্য কেউ জড়িত আছে কিনা তা তদন্তের পর জানা যাবে। এ বিষয়ে থানায় মামলার হয়েছে।
Alert! This website content is protected!