বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগন্জে উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ০১ আহত ০৬

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাস্তা নির্মাণ কাজের মেশিন (ট্রলির) সাথে সংঘর্ষে রাস্তা নির্মাণ শ্রমিক নিহত এবং অটোভ্যান চালক ও ৫ যাত্রী আহত হয়েছে। রোববার (৩১ জানুয়ারী) ভোরে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের সলপ রেলষ্টেশনের সলপ- কামারখন্দ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ব্যক্তিদের উদ্ধার করে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে গুরুতর অবস্থায় আব্দুল খালেক (৩৫) নামে একজন কে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত ব্যক্তি উপজেলার পূর্নিমাগাঁতী ইউনিয়নের ভেংড়ী গ্রামের কানু প্রারামানিকের ছেলে আব্দুল খালেক (৩৫)। এ বিষয়ে পঞ্চক্রোশী ইউপি সদস্য হামিদুল ইসলাম হামিদ বলেন,রোববার ভোরে রাস্তা নির্মাণ কাজে ব্যবহৃত (ট্রলির) সাথে অটোভ্যানের সংঘর্ষ হয়। এতে রাস্তা নির্মাণ শ্রমিক মারা যায় এবং ভ্যানের চালক ও ৫ যাত্রী আহত হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া মডেল এস আই হাফিজুর রহমান (হাফিজ) বলেন,দুর্ঘটনার সময় ট্রলিতে থাকা এক শ্রমিক ট্রলির নিচে চাপা পড়ে থাকলে স্থানীয় লোকজন ট্রলিটাকে সরিয়ে আহত উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
Alert! This website content is protected!