বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগঞ্জে নব নির্বাচিত কাউন্সিলর খুনের প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতার অগ্নিসংযোগ

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
গতকাল ১৬ই জানুয়ারী (শনিবার) অনুষ্ঠিতব্য সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর জনাব তরিকুল ইসলাম খান (৪৫) দূর্বৃত্তের ছুরির আঘাতে নিহত হয়েছেন। মরহুম তরিকুল ইসলাম খান ডালিম প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্ধন্ধী উটপাখি প্রতীকে অংশগ্রহনকারী শাহাদৎ হোসেন বু্দ্দিনের সাথে ৮৫ ভোটের ব্যবধানে কাউন্সিলর পদে জয়লাভ করেন। নিহত তারিকুল ইসলাম খান নতুন ভাংগাবাড়ীর সাবেক দুই বারের কাউন্সিলর মরহুম আঃ কুদ্দুস খানের সন্তান।
প্রত্যক্ষদর্শীদের মতে, শহীদগঞ্জ গ্রামের ভোট কেন্দ্রের ফলাফল প্রচার করার পর তরিকুল ইসলামের সমর্থকরা আনন্দ মিছিল শুরু করে এবং অন্ধকার থাকায় প্রতিপক্ষ পরাজিত গ্রুপের সমর্থকরা ডালিম প্রতীকে জয়ী কাউন্সিলর তরিকুল ইসলামের বুকে এবং পেটে ছুরি বসিয়ে দেয়। দ্রুত চিকিৎসার জন্য প্রথমে শহরের প্রাইম হসপিটালে ভর্তি করা হয় এবং উন্নত চিকিৎসার জন্য শেখ ফজিলাতু্ন্নেছা সরকারী হাসাপাতালে স্থানান্তরিত করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কাউন্সিলর তরিকুল ইসলাম নিহত হওয়ার খবর শুনে বিক্ষুদ্ধ জনতা সিরাজগঞ্জ শহরের বাহিরগোলা রোডে অবস্থিত আব্দুস সালামের ৫তলা বাসায় গতকাল রাতে আগুন ধরিয়ে দেয়। এতে বাড়ির মালিক সালামসহ বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। অগ্নিদগ্ধে একটি প্রাইভেট কার, একটি মোটরসাইকেল পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এমতাবস্থায়, গতরাত থেকেই ব্যপক পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। এদিকে নিহত কাউন্সিলরের পক্ষ থেকে শাহাদত হোসেন বুদ্দিনসহ ২০-২৫জনকে আসামী করে সিরাজগঞ্জ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।
নিহত কাউন্সিলরের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ ১৭ই জানুয়ারী রবিবার বাদ আসর তার জন্মস্থান নতুন ভাংগাবাড়ী গ্রামে জানাযা শেষে রহমতগঞ্জ কবরস্থানে দাফন করা হবে।
শেষ খবর পাওয়া পর্যন্ত নতুন ভাংগাবাড়ী, শাহেদনগর বেপারী পাড়া, শহীদগঞ্জ, রতনগঞ্জ এবং বাহিরগোলা রোডে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।
Alert! This website content is protected!