বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগন্জে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে মাদকসহ আটক ০৬

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
গত ২৪ ঘণ্টায় পৃথক তিনটি অভিযানে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা।
শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) গভীর রাতে এনায়েতপুর থানার খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিলসহ দুই জনকে আটক করা হয়।
আটকরা হলেন- গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার মুরালিপুর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে অদু মিয়া (২৭) ও ঝালকাঠি জেলার রাজাপুর থানার সোনারগাঁও গ্রামে মহারাজ মীরের ছেলে মাহবুব মীর (২৪)।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জ জেলা  সদরের শিয়ালকোল এলাকায় অভিযান চালিয়ে ৯৪ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করা হয়।
আটকরা হলেন- শিয়ালকোল গ্রামের মৃত বিনয় শর্মার ছেলে বরুন শর্মা (২৫), গোপাল সাহার ছেলে ইন্দ্রজিত সাহা (২৪) ও মদন চন্দ্র সাহার ছেলে সাগর সাহা (২১)।
এর আগে রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া গ্রামে অভিযান চালিয়ে ৮ লিটার মদসহ নূর হোসেন (৬০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তার বাড়ি উপজেলার শ্রীরামপুর গ্রামে।
আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
Alert! This website content is protected!