বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সিরাজগন্জ কাজিপুরে শহীদ এম মনসুর আলীর জন্ম বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর স্মৃতি বিজড়িত কাজিপুরে ১০৪ তম  জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। ১৬ জানুয়ারি শনিবার বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, আমার দাদা কুড়িপাড়া অজপাড়া গাঁয়ে জন্ম নেয়া মহান ব্যক্তিত্ব আলীগড় বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ শিক্ষা নিয়ে রাজনীতিতে মেধা সাহস ত্যাগের মহিমায় বঙ্গবন্ধুর  আদর্শের সাথে ছিলেন আজীবন অবিচল। তার নীতি নৈতিকতা প্রতি আমার বাবা মোহাম্মদ নাসিম ছিলেন মূর্তপ্রতিক। সেই আলোকে আমিও আপনাদের পাশে থেকে সেবা করে যাব।
কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হান্নান তালুকদার, জেলা পরিষদ সদস্য রেফাজ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
Attachments area
Alert! This website content is protected!