বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

হাতীবান্ধা তিস্তায় নিখোঁজ ৪দিন পর জেলের লাশ ভেসে উঠল

লুৎফর রহমান,লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়  তিস্তা ব্যারাজের স্যুইচ গেটের কাছে নৌকা উল্টে  হেলাল উদ্দিন (২৫) নামের এক জেলে নিখোঁজের চার দিন পর তিস্তায় ভেসে উঠল জেলে লাশ।
শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলার চর ধুবনী এলাকার তিস্তা নদীতে লাশ ভাসতে থাকলে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেন। এর আগে মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে তিস্তা নদীতে মাছ ধরার গিয়ে নৌকা উল্টে গিয়ে সে নিখোঁজ হন।অনেক খোঁজাখুুজির পরও তার সন্ধান মেলেনি।
নিখোঁজ  হেলাল উদ্দিন (২৫) হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দোয়ানী গ্রামের মকবুল হোসেন ছেলে।
জানা গেছে, মঙ্গলবার বিকেলে তিস্তা ব্যারাজের স্যুইচ গেটের কাছে মাছ ধরার সময় নৌকা উল্টে গিয়ে সে নদীতে ডুবে যায়। এসময় অন্যান্য জেলেরা তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও রংপুর ডুবরী দলকে খবর দেন। রংপুর ডুবুরি দল দুই দিন ধরে চেষ্টা করেও তার সন্ধান মেলাতে পারেনি।
এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজে ৪ দিন পর জেলে মরদেহ নদীতে ভেসে উঠলে পুলিশ মরদেহ উদ্ধার করেন।
Alert! This website content is protected!