বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

২৮ তম বিসিএস (অল ক্যাডার ) রাজশাহী ফোরামের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

সুমন শান্ত,মোহনপুরঃ
শীত জেঁকে বসেছে সারাদেশে। উত্তর বঙ্গের চিত্র আরও বর্নণাতীত। মানুষের মৌলিক অধিকার পাঁচটির মধ্যে অন্যতম একটি বস্ত্র। আর শীতের মধ্যে এই বস্ত্রের প্রয়োজন সবচেয়ে বেশি বুঝে গ্রামের খেটে খাওয়া দুঃস্থ মানুষগুলো।তাই সেই এলাকার মানুষের দুঃখ দুর্দশা দেখে মানবিকতার জায়গা থেকে মোহনপুরের হরিহরপুর গ্রামে বিভিন্ন (১৫-২০ গ্রাম)এলাকার  শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ২৮ তম বিসিএস অল ক্যাডার ফোরামের (রাজশাহীর) সদস্যরা।
৩০ ডিসেম্বর বিকাল বেলা উপজেলার হরিহরপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরন করা হয়। এ সময় উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করেন ২৮ তম বিসিএস অল ক্যাডার ফোরামের সদস্যরা।
খাইরুল ইসলাম দুখুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাইদুর রহমান সাইদ,এ সময় উপস্থিত ছিলেন জয়েন্ট কমিশনার কাস্টমস এন্ড এক্সাইজ রাজশাহীর সাধন কুমার কুন্ডু,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রফেসর (জুলজি)গবেষণারত জাহিদা জামান,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রফেসর (হিসাববিজ্ঞান) পিএইচডি ফেলো সোহেল রানা,রাজশাহীর উপকর কমিশনার আবু নাসির
মাহবুবুজ্জামান,রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা: সুব্রত কুমার,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক রাষ্ট্রবিজ্ঞান পিএইচডি গবেষণারত মাইনুল ইসলাম,মোহনপুর মেডিকেল অফিসার ডাঃ নাদিম মোস্তফা , মুছাদ আলী,রবিউল ইসলাম শিশির সহ স্বপ্ন ফেরির মোহনপুর শাখার সকল সদস্যরা।
Alert! This website content is protected!