বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

৬১ ভোটে দলীয় প্রার্থীকে হারিয়ে মুন্ডুমালার মেয়র সাইদুর

নিজস্ব প্রতিবেদক : 
৬১ ভোটের ব্যবধানে দলীয় প্রার্থীকে হারিয়েছে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান। এ পৌরসভা আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ছিলেন আমির হোসেন আমিন।
মুন্ডুমালা পৌরসভায় ৩ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমির হোসেন আমিন নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ৩৯৮ ভোট। আর বিএনপির মনোনীত প্রার্থী ফিরোজ কবীর (ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৩ হাজার ৬৮১ ভোট এবং স্বতন্ত্র হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান তার জগ প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ৪৫৯ ভোট।
মুন্ডুমালা পৌরসভায় ১০টি ভোট কেন্দ্রের ভোট গ্রহন করা হয়। এর মধ্যে ৮টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়। ১০টি কেন্দ্রের পুরুষ-মহিলা মিলে ৫৩টি বুথে ভোটাররা ভোট দেন। মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৬৯৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৭৪৪ জন এবং মহিলা ভোটার ৮ হাজার ৯৫১ জন।
Alert! This website content is protected!