বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

‌ভালুকায় আহলে হাদিস কেন্দ্রীয় জামে মসজিদের নির্মান কাজের উদ্বোধন

ওমর ফারুক তালুকদার, ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধিঃ- 
ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের  হিজলী বালিয়াগড়া আহলে হাদিস কেন্দ্রীয় জামে মসজিদের দ্বিতীয় তলার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। ২৩ জানুয়ারী শনিবার সকালে  আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ব্যবসায়ী বিশিষ্ট দানবীর ও সমাজ সেবক ও ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদের নিজস্ব অর্থায়নে মসজিদটির  নির্মান কাজের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
বীর মুক্তিযোদ্ধা ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব হেকমত আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ ব্যাংকার, আংগারগাড়া  ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুজ্জামান লস্কর (বিএসসি), মাওলানা সানোয়ার হোসেন, বাটাজোড় সোনার বাংলা ডিগ্রি কলেজের প্রভাষক আতাউর রহমান কামাল,
ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নূরে আলম জিকু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন আহমেদ হিমু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন,  যুবলীগ নেতা কামাল আহম্মেদ খোকন, ছাত্রলীগ নেতা বাহাদুর ইসলাম স্বপ্ন,
শ্রমীকলীগ নেতা নাছির ড্রাইভার, কৃষকলীগ নেতা আল-মামুন সরকার, কাওসার আহম্মেদ মিম, নাহিদ, নাঈম, এতিমখানা ও হেফজ খানার ছাত্র এবং সমাজের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগণ।
পরে এ উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মওলানা মোঃ সাখাওয়াত হোসেন।

Alert! This website content is protected!