বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনী পৌরসভা নির্বাচন: আওয়ামিলীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

আসন্ন ৩০ শে জানুয়ারি অনুষ্ঠেয় ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন। ২৭ শে জানুয়ারি বুধবার বিকালে ফেনীর পৌর শহরের ট্রাংক রোডস্থ  একটি চাইনিজ রেস্টুরেন্টে মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজি তার ২৩টি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। ইশতেহারগুলোর  মধ্যে অন্যতম হচ্ছে শহরের যানজট নিরসন, সুনির্দিষ্ট পার্কিং ব্যবস্থা গড়ে তোলা, অবৈধ দখলকৃত ফুটপাত দখলমুক্ত করন, জলাবদ্ধতা নিরসন, অবহেলিত ওয়ার্ডগুলোতে সমভাবে উন্নয়ন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও কিশোরগ্যাং নির্মূলে সর্বদা জিরো ট্রলারেন্স নীতি গ্রহণ সহ ২৩টি ইশতেহার ঘোষনা করেন তিনি।

ইশতেহার ঘোষণা কালীন সময়ে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ পিপি, জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, সাবেক মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী পৌর আওয়ামিলীগ সভাপতি আইনুল কবির শামীম, ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল সহ প্রমুখ।

Alert! This website content is protected!